২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা মোনাকষা স্বপ্নের জগৎ শিশু পার্ক থেকে একটি মেছো বাঘ উদ্ধার করে অবমুক্ত করে বন বিভাগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২, ২০২১
83
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা মোনাকষা স্বপ্নের জগৎ শিশু পার্ক থেকে একটি মেছো বাঘ উদ্ধার করেছে আলমডাঙ্গা বন বিভাগ। ২ জানুয়ারি মঙ্গলবার বিকালে পার্ক থেকে মেছো বাঘটি উদ্ধার করে আলমডাঙ্গার বন্ডবিল গ্রামে অবমুক্ত করা হয়।


জানা যায়, আলমডাঙ্গা উপজেলার মোনাকষা গ্রামের স্বপ্নের জগৎ শিশু পার্কের মালিক কয়েক মাস আগে মিরপুর উপজেলার আমবাড়িয়া থেকে একটি আহত মেছো বাঘ নিয়ে আসেন। অসুস্থ মেছো বাঘটি নিয়ে আসার পর আলমডাঙ্গা উপজেলা প্রাণী সম্পদ অফিসের মাধ্যমে চিকিৎসা করিয়ে সুস্থ করে তোলেন। পরে মেছো বাঘটি পার্কের খাঁচায় রেখে দেন দর্শনার্থীকে জন্য। মেছো বাঘটি পার্কের খাঁচায় বন্দী অনেকে এ বিষয়টি আলমডাঙ্গা বন বিভাগ অফিসকে অবগত করেন ।

আলমডাঙ্গা বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকিল পারভেজ বিষয়টি জেলা বন বিভাগ ও আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীকে অবগত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মঙ্গলবার বিকালে সেখানে বন বিভাগের একটি টিম নিয়ে অভিযান চালিয়ে মেছো বাঘটি উদ্ধার করে নিয়ে আসেন।

পরে মেছো বাঘটি বন্ডবিল এলাকার একটি বাগানে অবমুক্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভূমি হুমায়ন কবীর, বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকিল পারভেজ, চুয়াডাঙ্গা কাবের বখতিয়ার হামিদ, পার্ক মালিক আলমঙ্গীর হোসেন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram