১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা মোটরসাইকেলের ধাক্কায় আহত বাইসাইকেল আরোহীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৭, ২০২২
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা বৈদ্যনাথপুর গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় আহত কাঠমিস্ত্রি রমজান আলী অবশেষে মৃত্যুর কাছে হারমানলেন। গত ২ ফেব্রæয়ারী বুধবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফেরার পথে বৈদ্যনাথপুর মাতাল মোড়ে পিছন থেকে দ্রæত গতির মোটরসাইকেল আরোহী ইমন কাঠ মিস্ত্রি রমজানকে ধাক্কা দেয়। রমজান আলী পড়ে গিয়ে আহত হলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেলে নিয়ে ভর্তি করে। গত ৪ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার রাত ১০ মৃত্যুর কাছে হারমানেন।


জানাগেছে, উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মৃত নুর বক্সের ছেলে রমজান আলী(৬২) পেশায় একজন কাটমিস্ত্রি। গত ২ ফেব্রæয়ারী বুধবার সন্ধ্যার দাশপাড়া থেকে কাজ শেষ বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় হাটবোয়ালিয়া থেকে একই গ্রামের নুরুর ছেলে ইমন(১৬) দ্রæত গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। গ্রামের মাতাল মোড়ে পৌছালে পিছন থেকে দ্রæত গতিতে এসে বাইসাইকের আরোহী রমজান আলীকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়। দ্রæত গতির মোটরসাইকেলের ধাক্কায় রমজান আলী রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পায়।

স্থানীয় লোকজন রমজান আলীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে। কুষ্টিয়া জেনারেল হাসপাতারে রমজানের শারীরিক অবস্থার উন্নতি না হলে তাকে রাজশাহি মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ ফেব্রæয়ারী শনিবার রাত ১০টা তার মৃত্যু হয়। তার মৃত্যুর সংবাদে বৈদ্যনাথপুর গ্রামের আকাশ বাতাস ভারি হয়ে উঠে। গতকাল সন্ধ্যায় রমজান আলীর লাশ গ্রামে নিয়ে আসা হয়। রাতেই জানাযার নামাজ শেষে গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram