২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা মুন্সিগঞ্জ মোদন বাবুর মোড়ের ও রেল গেটে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় স্বাস্থ্য বিধি না মানা, মাস্ক ব্যবহার না করে বাহিয়ে আসা ও ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসা করাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেছেন। ২৩ জুলাই বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী নির্বাহী ম্যাজিষ্ট্রেড ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানা গেছে, আলমডাঙ্গা মুন্সিগঞ্জ মোদন বাবুর মোড়ে ও রেলগেটে মাস্ক ব্যবহার না করা, স্বাস্থ্য বিধি না মানা, মাস্ক ব্যবহার না করে বাহিয়ে আসা ও ব্যবসা প্রতিষ্ঠানে বসে ব্যবসা করাসহ বিভিন্ন অপরাধে বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোহা: লিটন আলী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


এসময় স্বাস্থ্য বিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে শিলনকে ৩শ টাকা, নুর আলমকে ১শ টাকা, আসানুরকে ১শ টাকা, টুটুলকে ১শ টাকা, সাদ্দামকে ১শ টাকা, রনিকে ২শ টাকা, ছোটনকে ১শ টাকা, আরমানকে ১শ টাকা, শফিকুলকে ১শ টাকা, তরিকুলকে ১শ টাকা, মিরাজকে ৫০ টাকা, মিরাজ হোসেনকে ১শ টাকা, রহমানকে ৫০ টাকা, ইব্রাহিমকে ১শ টাকা,আকাশকে ১শ টাকা, ইকরামুলকে ১শ টাকা, রুবেলকে ১শ টাকা, মন্টুকে ৫০ টাকা, মেহেদীকে ৫শ টাকা, আরিফকে ৩শ টাকা, কবীরকে ৫০ টাকা, নাঈমকে ১শ টাকা, ইমরানকে ১শ টাকা জরিমানা করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী আলমসাধু ড্রাইভার ও পাখি ভ্যান চালকদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram