২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ভাংবাড়ীয়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্ভোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩০, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি: মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগান কে সাথে নিয়ে এগিয়ে চলছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) জনাব ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয় বর্তমান প্রচলিত ধারা থেকে বেরিয়ে পুলিশি সেবা জনগণের কাছে নিয়ে যেতে চান।


পুলিশি সহায়তা পেতে জনগণকে পুলিশের কাছে আসতে হয়। আইজিপি মহোদয় এমন একটি ব্যবস্থা চালু করতে চান যাতে জনগণকে পুলিশের কাছে আসতে না হয়, বরং পুলিশ জনগণের কাছে সেবা নিয়ে যাবে। এরই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নে ৪ নং বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ৩০ জুলাই বৃহস্পতিবার ভাংবাড়িয়া ইউনিয়নের ৪ নং বিট পুলিশিং উদ্বোধন করেন গাংনী তদন্ত কেন্দ্রের ইন্সেপেক্টর তুহিন আলী।

এসময় তিনি বলেন জেলার প্রত্যন্ত অঞ্চলে প্রতিটা ওয়ার্ডে বিট পুলিশিং এর মাধ্যমে মানুষের দোরগোড়াায় পুলিশী সেবা পৌঁছে দিতে চাই। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশ-জনতা সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বিট পুলিশিং কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য পুলিশ সুপার মহোদয় সঠিক ও নির্ভুল তথ্য প্রদানের মাধ্যমে সর্বস্তরের মানুষের সহযোগিতা করার আহ্বান জানান।


এই সময় উপস্থিত ছিলেন ১নং ভাংবাড়ীয়া ইউনিয়ন বিট অফিসার এস,আই বজলুর রশিদ, সহকারী বিট অফিসার এ,এস,আই মামুন মিয়া। হাট বোয়ালিয়া বাজার কমিটির সভাপতি রফিকুল হুদা, সেক্রেটারি নাসির উদ্দীন, সাবেক মেম্বার মনিরদ্দীন, ৩ নং ওয়ার্ড সদস্য রিপন বিশ্বাস, ওয়ার্ড সদস্য মনোয়ার হোসেন, পুলিশ কনস্টেবল সজীব, সাঈদ, মারুফ, বাতেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তবর্গ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram