২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জিনারুল ইসলাম বিশ্বাসের মাস্ক বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৪, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি ঃ গণসচেতনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য এক নম্বর ভাংবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ও হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস মাস্ক বিতরণ করেন। গতকাল শুক্রবার বিকাল তিনটার সময় আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া কাঁচাবাজারে এই মাস্ক বিতরণ করা হয়।

তিনি বলেন সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে তাহলে করোনার হাত থেকে রক্ষা পাওয়া যাবে। আমরা যদি সচেতন না হয় বা স্বাস্থ্যবিধি মেনে না চলি তাহলে ঘাতক ব্যাধির হাত থেকে আমরা কেউ রেহাই পবোনা। আসুন আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি সামাজিক দূরত্ব বজায় রাখি তাহলেই করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ আলী বিশ্বাস,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নান্নু বিশ্বাস, তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসরাফ আলি বিশ্বাস, বঙ্গবন্ধুপ্রজন্ম লীগের সাধারন সম্পাদক আবদুল লতিফ, তিন নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক স্বপন আলী, আওয়ামী লীগ নেতা আবু নাসের লালু, সোলেমান, যুবলীগ নেতা বশির বিশ্বাস, স্থানীয় ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন শহিদুল মাস্টার, জাহাঙ্গীর আলম, মতিয়ার রহমান, হাফিজুর, শফিউল্লাহ রতন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram