২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বেলগাছী ছাত্রকল্যাণ সংস্থার গুনী সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২০, ২০২০
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা বেলগাছী ছাত্রকল্যাণ সংস্থার আয়োজনে গুনী সংবর্ধনা ও অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। মহান বিজয় উপলক্ষে বেলগাছী ছাত্রকল্যাণ সংস্থা এ আয়োজন করেন।

অনুষ্ঠানে বেলগাছী ছাত্রকল্যাণ সংস্থার প্রেসিডেন্ট শের আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ৬ বারের নির্বাচিত বেলগাছী ইউনিয়নের প্রতিনিধি সুযোগ্য চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আমিরুল ইসলাম মন্টু।


এসময় তিনি বলেন- জনকল্যাণ মূলক কাজের মধ্যদিয়ে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যেতে যুব সমাজের ভ‚মিকা অপরিসীম। বেলগাছী গ্রামের একঝাঁক তরুন যুবক যে উদ্যোগ নিয়েছে আমি তাদেরকে স্বাগত জানাই। এরকম মানবকল্যানে তারা যে উদ্যোগ গ্রহন করবে আমি তাদেরকে সব রকম সহযোগীতা করতে প্রস্তুত এবং গ্রামের অন্যান্য বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহব্বান জানাচ্ছি।


বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর গাংনী রুপালী ব্যাংক শাখার ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী শাহ, আলমডাঙ্গা সরকারি কলেজের ইংরেজি প্রভাষক আমিরুল ইসলাম জয়।


বেলগাছী ছাত্রকল্যাণ সংস্থার সেক্রেটারী মানিক মিয়া উপস্থাপনায় উপস্থিত ছিলেন ঝন্টু মালিথা, জাহিদুল ইসলাম সলোক, বেলগাছী ছাত্রকল্যাণ সংস্থার সাহাবুল হক, জহুরুল ইসলাম, দুলাল হোসেন, ডা. আতিক বিশ^াস, শরিফুল ইসলাম, মনজুরুল ইসলাম, রাজু আহমেদ। এছাড়ার ভার্সুয়াল ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন আশরাফুল আলম মিস্টার।

অনুষ্ঠানে বেলগাছী ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত সাধারন সদস্য ও ৩ বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টুকে সংবর্ধনা প্রদান করেন। অনুষ্ঠানে শেষে ৩শ গরীব দুঃখি শীতার্থদের মাঝে ছাদর ও কম্বল বিতরণ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram