১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বলরামপুর গ্রামের কৃতি সন্তান উপসচিব আমিনুর রহমানের কর্তৃক সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের চেক প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২০, ২০২২
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের চিকিৎসা অনুদানের চেক ক্যান্সার, কিডনি, প্যারালাইসিস রোগীদের মাঝে প্রদান করা হয়েছে। ১৯ আগস্ট শুক্রবার বাদ জুম‘আ বলরামপুর বায়তুন নূর জামে মসজিদ প্রাঙ্গণে এ চেক প্রদান করা হয়। আলমডাঙ্গা বলরামপুর গ্রামের কৃতি সন্তান নৌপরিবহণ মন্ত্রনালয়ের উপসচিব আমিনুর রহমানের সহযোগীতায় সমাজ কল্যাণ মন্ত্রনালয় হতে প্রাপ্ত চিকিৎসা অনুদানের ২০ তম চেক প্রদান করা হয়।

শুক্রবার বাদ জুমআ উপসচিব আমিনুর রহমানের পিতা মজিবর রহমান ৮ জনের হাতে প্রত্যেককে ৫০ হাজার করে ৪ লাখ টাকার এ চেক তুলে দেন। ইতোপূর্বে গত তিনি ১৯ বার চেক প্রদান করেছেন। উপসচিবের ভাই বলরামপুর বায়তুন নূর জামে মসজিদের সভাপতি ও আলমডাঙ্গা পৌরসভার লাইসেন্স পরিদর্শক আনিছুর রহমান। এছাড়ারও উপসচিব আমিনুর রহমান এলাকার গরীব দুঃস্থদের মাঝে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতার কার্ড প্রদানসহ মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, এতিমখানা ও স্কুলের উন্নয়নে অবদান রেখে যাচ্ছেন।

তাছাড়া, তিনি নিজের তহবিল ও মজিবর রহমান দুঃস্থ ও সমাজ কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বেশ কিছু অসুস্থ রোগীকে চিকিৎসার জন্য নগদ অর্থ বিতরণ করেন। চেক প্রদানকালে মজিবর রহমান সকলের কাছে তার ৩য় পুত্র নৌ পরিবহণ মন্ত্রনালয়ের উপসচিব আমিনুর রহমানের পেশাগত সাফল্য ও শারীরিক সুস্থতার জন্য দোয়া চান।

এসময় উপস্থিত ছিলেন বলরামপুর বায়তুন নূর জামে মসজিদের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অগ্নিসেনা মইন উদ্দিন, খতিব মহর আলী, মোয়াজ্জিম জিল্লুর রহমান, আব্দুল ওহাব, শামীম রেজা ছেন্টু, ডা. আজিজুল হক, আবু জাফর, পৌর সভার আজিজুল হক, কাছারি বাজারের ফার্মেসী ব্যবসায়ী রুহুল আমীন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram