১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বধ্যভূমি ও বধ্যভূমি পার্কের উন্নয়ন পরিদর্শন করলেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বধ্যভূমি ও বধ্যভূমি পার্কের উন্নয়ন পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ২২ অক্টোবর শনিবার সকাল ১১ দিকে তিনি বধ্যভূমিতে পৌঁছালে আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে স্বাগত জানান। পরে তিনি আলমডাঙ্গা বধ্যভূমি চত্বর ঘুরে ফিরে দেখেন এবং উন্নয়ন কাজের পরিদর্শন করেন।


এসময় তিনি বলেন, বজ্রপাতে আলমডাঙ্গার বধ্যভূমির মূল স্তম্ভের যে ম্যুরালগুলো ভেঙ্গে গিয়েছিল তা অল্প দিনেই আবার আগের মত হয়ে যাবে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারু ও কারুকলা অনুষদের ভাস্কর্য বিভাগের অধ্যাপক আব্দুস সালাম নিজের হাতে এ ম্যুরালগুলো বানিয়েছিলেন। তিনি আবারও ভাঙ্গা ম্যুরালগুলো নতুনের মত করে গড়ে তুলবেন।


এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলম হোসেন, সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এডভোকেট খন্দকার সালমান আহমেদ ডন, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, ইউপি সদস্য আয়নাল হক, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইরাজ মেহেদি লাভলু, কুমারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান টুটুল, সাবেক যুবলীগের সভাপতি আবু সিদ্দিক টগর, যুবলীগ নেতা সৈকত খান, ছাত্রলীগ নেতা রকি, শাকিব, সজিব, অটল, প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram