১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা বণিক সমিতির বর্তমান পরিষদের ২ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৩০, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বণিক সমিতির বর্তমান পরিষদের ২ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ নভেম্বর বণিক সমিতির কার্যালয়ে সকল সদস্যদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামাল হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সহসভাপতি একে এম এনামুল কবির, কামরুজ্জামান হিরা, সহসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ আলা উদ্দীন, ক্রীড়া সম্পাদক বাবলুর রহমান , ধর্ম সম্পাদক হাফেজ মো: মোতালেব হোসেন, দপ্তর সম্পাদক আইয়ুবুর রহমান, সদস্য আব্দুল ওহাব, জসিম উদ্দীন, জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদীন ক্যাপ, ফজলুর রহমান বিশ্বাস, মীর মতিয়ার রহমান, মনিরুদ্দীন, রেজাউল হক তোতা, শফিউল হাসান মিলন ও সিরাজুল ইসলাম।

সভাপতি ও সাধারন সম্পাদক তাদের বক্তব্যে বণিক সতিরি সকল সদস্যদের পক্ষথেকে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দাা ছেলুনের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন, আলমডাঙ্গা শহরে আইন শৃঙ্খলা ও নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা ব্যবস্থা করে দেওয়ার জন্য এমপি ছেলুন জোয়ার্দ্দারকে ধন্যবাদ জানান। অল্প দিনের মধ্যেই শহরের প্রতিটি মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন করা হয়ে যাবে। এছাড়াও বণিক সমিতির প্রয়াত বণিক সমিতির সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram