১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে শহরে দরিদ্র মানুষের মাঝে মাস্ক বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৮, ২০২১
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে শহরে দরিদ্র মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। এসএসসি ৯৩ ব্যাচের বন্ধু সংগঠণের সহযোগিতায় করোনা মহামারী প্রতিরোধ করতে এ মাস্ক বিতরণ করা হয়।


এ মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আলমগীর কবীর, ৯৩ বন্ধু ফোরামের সভাপতি এরশাদপুর একাডেমির প্রধান শিক্ষক ফজলুল হক শামীম, উপদেষ্টা জহুরুল ইসলাম, আলমডাঙ্গা প্রেসকলাবের সভাপতি শাহ আলম মন্টু, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, সিনিয়র সহসভাপতি রহমান মুকুল, সহসভাপতি ইউনুস আলী মন্ডল, যুগ্ন সম্পাদক প্রশান্ত বিশ্বাস, রুনু খন্দকার, সাংবাদিক শরিফুল ইসলাম মন্টু, তৌহিদুল ইসলাম, গোলাম সরোয়ার সদু, নাহিদ হাসান, তানভীর সোহেল, মুক্তার হোসেন প্রমুখ।


মাস্ক বিতরণকালে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বলেন, আপনারা জানেন যে সরকার ঘোষিত লকডাউন চলছে। এ ক্ষেত্রে আমরা মানুষকে লকডাউন মেনে চলার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। কিন্তু এটা বাস্তবায়ন করা আমাদের একার পক্ষে কঠিন হয়ে যাচ্ছে। এ জন্য সাংবাদিকরাও আমাদের পাশে এসে দাঁড়াচ্ছেন। সাধারণ মানুষের মাঝে মাস্ক ব্যবহারের সচেতনতা সৃষ্টি করছি আমরা। পাশাপাশি দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করছি। তারই অংশ হিসেবে আপনারা প্রেসক্লাবের সাংবাদিকরা মাস্ক বিতরণে অংশ নিয়েছেন। বিশ্বাস করি – আপনাদের দেখে সমাজের অন্যরাও এমন ভালো কাজে এগিয়ে আসবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram