২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর সভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদের পথ সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৪, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর সভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদের মোটর সাইকেল শোডাউন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ ডিসেম্বর শহরের পুরাতন বাস স্টান্ড থেকে মোটর সাইকেল শোডাউন বের হয়ে পৌর এলাকার সকল ওয়ার্ড ও শহর প্রদক্ষিণ শেষে পশুহাটমোড়ে পথ সভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ। এসময় তিনি বলেন, আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়ররা পৌরসভাকে তাদের বাণিজ্যিক আখড়ায় পরিণত করেছে।  পৌরসভায় যে সকল টেন্ডার কাজ হয়েছে তার সবই আত্মীয় স্বজন ও ভাইদেরত দিয়ে করা হয়েছে। আলমডাঙ্গা পৌরসভার সবচে বেশি রাজস্ব আসে যে পশুহাট থেকে তার ডাক সম্পর্কে সকলকে অন্ধকারে রাখা হয়। কয়েক কোটি টাকা ভাগাভাগি করা হলেও কর্মচারিরা বেতন পান না। সাবেক এক পৌর মেয়র আলমডাঙ্গার জন্য কি করেছেন তা সকলেই জানেন। তিনি ব্যক্তি স্বার্থে আলমডাঙ্গা ফুটবল মাঠ দখল করে বাণিজ্যিক প্রতিষ্ঠান গড়েছেন। আলমডাঙ্গা পৌরসভার সবচে বেশি রাজস্ব আসে যে পশুহাট থেকে তার ডাক সম্পর্কে সকলকে অন্ধকারে রাখা হয়। আলমডাঙ্গা পৌর সভায় গত ১০ বছরে দেখারমত কোন উন্নয়ন হয়নি। সাবেক ও বর্তমান পৌর মেয়র পৌরবাসীর জন্য কি করেছেন তা সকলেই জানেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সহসভাপতি আশাদুল ইসলাম, হাজী বিস্কুট মিয়া, কাবিল উদ্দিন, শিক্ষক শামীম, শিক্ষক রেজাউল হক, বুলু মিয়া, খয়ের মিয়া, বাবুল আর্মি, আতিয়ার, চাউল ব্যবসায়ী রাজ্জাক মিয়া, হায়দার আলী, ব্যবসায়ী নবীন মালিথা, নাজিমুদ্দিন, শামসুল, পান ব্যবসায়ী মাইনুল, কাসেম মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল, আওয়ামীলীগ নেতা রেজাউল, জাহাঙ্গীর, শাহীন, শামীম, সেন্টু, বন্ডবিল গ্রামের  আনিস মোল্লা, আরিফ, মোস্তক, বাদল, যুবলীগ নেতা সনি, নিপ্পন, মাসুম, লক্ষন, সাইদল, ইকাইল, খোকন, বাবু, ইউনুচ, রোকন, বিশ^, আলিফ, সফিকুল, সুমন, জাহাঙ্গীর, সাইফুল, সাদ্দাম, রকিবুল, রাসেল, মামুন, শাহীন, আতিয়ার, বন্ডবিল গ্রামের আয়ুব আলী, আক্কাস, ঝন্টু, মাসুদ, হাসিবুল, শহীদ, সেলিম, ফজু, আলিফ, শাহীন, আরাফাত, রবিউল, ইসলাম  প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram