২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর সভার সাবেক সভাপতি আবু মুসার মেজো ভাই হারুন আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৫, ২০২১
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর সভার সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মুসার মেজো ভাই ক্রোকারিজ ব্যবসায়ী হারুন-অর- রশিদ আর নেই। তিনি ২৩ নভেম্বর দিন গত রাত ২টার দিকে নিজ বাড়িতে স্টোক জনিত কারণে মৃত্যু বরণ করেন। মৃতকালে মরহুমের বয়স হয়েছিল ৫৬ বছর। বাদ যোহর মরহুমের জানাযায় চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনসহ নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

জানা যায়, আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মুসার মেজো ভাই হারুন অর রশিদ একজন ক্রোকারিজ ব্যবসায়ী। তিনি আলমডাঙ্গা শহরে নিজ বাড়ির নিচতলায় “সাদ ক্রোকারিজ” নামক ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে ব্যবসা করতেন। তিনি শহরে এবং গ্রামের বাড়ি এরশাদপুর দুই জায়গাতেই থাকতেন। ২৩ নভেম্বর দিনগত রাতে তিনি অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রæত চিকিৎসার জন্য শেফা ক্লিনিকে নিয়ে গেলে মৃত্যু হয়েছে বলে ঘোষনা করে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে, ভাই ভাতিজাসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

২৪ নভেম্বর বুধবার বাদ যোহর জানাযার নামাজ শেষে এরশাদপুর কবরস্থানে দাফন করা হয়। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন , আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইযুব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, জেলা আওয়ামীলীগের সদস্য সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী লিয়াকত আলী লিপু মোল্লা, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, আলম হোসেন, প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, সহসভাপতি আমিনুল ইসলাম অপু মোল্লা, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, কাউন্সিলর খন্দকার মজিবুল ইসলামসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মিবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram