২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর পশুহাট থেকে শহরের রাস্তায় পশুহাটের দিন যানজোট নিরশনে মতবিনিময় সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৮, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌর পশুহাট থেকে শহরের রাস্তায় পশুহাটের দিন যানজোট নিরশনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ আগস্ট সোমবার বেলা ১২ টার সময় উপজেলা পরিষদের হলরুমে পৌর পশুহাটের যানজোট নিরশনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক অপারেশন একরামুল হোসাইন, পৌরসভার প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, পৌর সভার স্যানেটারি ইন্সপেক্টর মাহফুজুর রহমান রানা, বিশিষ্ঠ হাট ব্যবসায়ী হাবিবুর রহমান শেখর, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও হাট ব্যবসায়ী জয়নাল আবেদীন, সাংবাদিক আলম মন্টু, শরিফুল ইসলাম প্রমুখ।

প্রতি বুধবার পৌর পশুহাটের যানজোট নিরশনে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আলমডাঙ্গা পৌর পশুহাটের বাঘমোড় থেকে শহরের রাস্তায় যে সকল গরু বেচাকেনা হয় তা সরিয়ে মোটর শ্রমিক ইউনিয়ন অফিসের পাশে ফাঁকা জায়গায় নিয়ে যেতে হবে। কুমার নদের পাড় ও বাঘমোড় থেকে মহিলা কলেজ পর্যন্ত রাস্তার পাশে গাড়ি পার্কিং করে রাখা যাবে না। গাড়িগুলো সুবিধামতো জায়গায় নিয়ে রাখতে হবে। পশুহাট যাত্রী ছাউনির পাশের ফাঁকা জায়গায় গরু বেচাকেনা করা যাবে না। এ জায়গায় গরুর গাড়ি লোড, আনলোড করতে হবে। এছাড়াও জাতীয় সম্পদ রক্ষায় রেল লাইনের উপর থেকে মহিষের হাট সরিয়ে নিতে হবে।


এসময় হাট ব্যবসায়ীরা বলেন, মোটর শ্রমিক ইউনিয়নের পাশে ফাঁকা নিচু জায়গাটায় বালি দিয়ে ভরাট করে দিতে হবে। তা না হলে একটু বৃষ্টি হলে ওখানে পানি জমে যায়। পশুহাটের পাশের পুকুরে মাটি ও বালি ভরাট করে দিলে ওই জায়গায় মহিষ বেচা করা যাবে।


পরে উপজেলার নির্বাহী অফিসার রনি আলম নূর ও পৌর সভার প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম বলেন যত দ্রæত সম্ভব এই দুটি জায়গায় বালি ভরাট করে দেওয়া প্রতিশ্রæতি দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram