১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি আবুল কালাম আজাদ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৬, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ শহরে গণসংযোগ করেছেন। গণসংযোগকালে তিনি শহরের স্বাধীনতাস্তম্ভের ত্রিমোহনীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।


বক্তব্যে তিনি বলেন, জনকল্যাণকর উন্নত পৌরসভা প্রতিষ্ঠার জন্য প্রয়োজন সত্যিকার দেশপ্রেমিক মেয়রের বলিষ্ঠ নেতৃত্ব। আমি মনে করি সেই বলিষ্ঠ ও সঠিক নেতৃত্ব দিয়ে বঞ্চিত আলমডাঙ্গা পৌরবাসির জীবনযাত্রার মানোন্নয়ন করা আমার পক্ষেই সম্ভব। আমি অনেক ত্যাগ ও জুলুমের শিকার হয়েছি। আওয়ামীলীগে আমার অবদানও সকলেই জানেন। ভাগ্যহত পৌরবাসির জন্য আমি সাধ্যের সবটুকু উজাড় করে কাজ করতে চাই। আপনারা আমার সাথে থাকবেন।


গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সহসভাপতি আশাদুল হক, জেলা কৃষকলীগের সহসাধারণ সম্পাদক আব্দুল্লাহ হেল দীপক মিয়া, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার, যুবলীগ নেতা এমএস বাশার রিভেন, বাবু, শফিকুল, রেজাউল মাস্টার, শামিম মাস্টার, বুলুমিয়া, শামিম, হাজী বিস্কুট, হাজী নূরু মিয়া, জাহিদুল ইসলাম, ইমাম গাজ্জালী, আব্দুর রাজ্জাক, কাজেম আলি, মাহবুব হোসেন, নাদের বিশ^াস, বশির বিশ্বাস, হাসিবুল মিয়া, বিদ্যুৎ মিয়া, সাজু, শহিদুল ইসলাম, বিশু ঘোষ, হায়দার আলী, আমজেদ মিয়া, ইতালি কুদ্দুস, আনিস , পবন কুমার, নিরঞ্জন কুমার প্রমূখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram