২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মতিয়ার রহমান ফারুক মনোনয়ন ফরম উত্তোলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৪, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মতিয়ার রহমান ফারুক মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। ১৪ জানুয়ারী বৃহস্পতিবার তিনি তাঁর সমর্থকদের সাথে নিয়ে নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেন। মতিয়ার রহমান ফারুক পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর।

তিনি আগামী পৌরসভা নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে দীর্ঘদিন আগে থেকেই নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছিলেন। তিনি একাধিক সময়ে নির্বাচনী সভা ও মোটরসাইকেলের শোডাউন করে আলমডাঙ্গায় আলোচনায় আসেন। মতিয়ার রহমান ফারুকের এক কর্মি জানান, ফারুক নির্বাচনের শেষদিন পর্যন্ত মাঠে লড়াইয়ে থাকবেন। তিনি তার অবস্থানে থেকে নির্বাচনে লড়বেন।

এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক আবু জিহাদ, কোষাধ্যক্ষ শরীফুল ইসলাম শাকা, শ্রম সম্পাদক সাগর, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল লতিফ প্রধান, ৬ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শুভ, পৌর যুবলীগ নেতা বাপ্পি, আলমডাঙ্গা পৌর ছাত্রলীগ নেতা সৈকত আহম্মেদ, অভি প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram