২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌর ছাগলের হাট থেকে চোরাই ছাগলসহ মিরপুর উপজেলার ৩ ছাগল চোর আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩০, ২০২২
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর ছাগলের হাট থেকে চোরাই ছাগলসহ মিরপুর উপজেলার ৩ ছাগল চোরকে আটক করে পুলিশে দিয়েছে হাটব্যবসায়ীরা। ২৯ সেপ্টেম্বর দুপুরে আলমডাঙ্গা পৌর ছাগলের হাটে মিরপুর উপজেলার ৩ যুবক একটি ছাগল বিক্রয় করতে আসে। এসময় তাদের চলাফেরা দেখে সন্দেহ হলে নাম ঠিকানা জিজ্ঞাসা করতেই ছাগল ফেলে রেখে পালানোর চেষ্টা করে। পরে তাদেরকে আটক করলে জানা যায় তারা মোটর সাইকেলে করে পাটিকাবাড়ি থেকে ছাগল চুরি করে নিয়ে এসেছে।


জানাগেছে, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার হালসাবাজারের আফসার আলীর ছেলে জামিরুল(২০), উপজেলার সাকদারচর গ্রামের আজমত আলীর ছেলে সাগর আলী(২১) ও বামনগাড়ি গ্রামের নজরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলী(২০) মোটর সাইকেল যোগে আলমডাঙ্গার দিকে যাচ্ছিল।

এসময় পাটিকাবাড়ি গ্রামের মধ্যে একটি ছাগল রাস্তার পাশে দাড়িয়ে ছিল। ছাগলটি ১০/১২ হাজার টাকা দাম হবে। তারা তাদের মোটরসাইকেলে ছাগলটি তুলে নিয়ে আলমডাঙ্গা পৌর ছাগলের হাটে বিক্রয় করতে যায়। তাদের চলাফেরা ও ছাগলের দাম চাওয়া দেখে হাটব্যবসায়ীদের সন্দেহ হয়।

এসময় তাদের নাম ঠিকানা জানতে চাইলে তারা ছাগল ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদেরকে আটক করে জিজ্ঞাসা করলে তারা জানায় পাটিকাবাড়ি থেকে ছাগলটি মোটর সাইকেল করে চুরি করে নিয়ে এসেছি। মোটরসাইকেল পৌর সভার ভেতর রাখা আছে। হাটব্যবসায়ীরা তিন চোর, চোরাই ছাগল ও মোটরসাইকেল থানা পুলিশের হাতে তুলে দিয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram