২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা ও আচরণ বিধিমালা বিষয়ক মতবিনিময় সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১০, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থিদের নিয়ে আইনশৃঙ্খলা ও আচরণ বিধিমালা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ ফেব্রæয়ারী আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। প্রধান অতিথি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে আপনারা যে যে সমস্যায় পড়েছেন তা শুনতে চাই। এবং সে সব সমস্যার সমাধান করতে চাই। সুষ্ঠু, সুন্দর,অবাধ ও নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য যা যা করা প্রয়োজন, তার সবই করবো। এই নির্বাচনে পুলিশ, বিজিবি র‌্যাব, আনসার যারা নির্বাচনে দায়িত্ব পালন করবেন তাদের একটাই প্রচেষ্টা থাকবে অবাধ, সুষ্ঠু ও নিরোপেক্ষ নির্বাচন করা। এই নির্বাচনে আমাদের পক্ষ থেকে কোন ছাড় দেওয়া হবে না।


বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি পুলিশ সুপার বলেন, নির্বাচনী প্রচারণায় যদি বাঁধা বিপত্তি আসে, আমাদেরকে রিং দিয়ে জানাবেন। আমরা ব্যবস্থা নেব।

এছাড়ার বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) জাহাঙ্গীর আলম, এনএসআই“র জিএম জামিল সিদ্দীক, আলমডাঙ্গা থানার অফিসার ইনজার্চ আলমগীর কবীর। স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার ও পৌর নির্বাচনে রিটার্নিং অফিসার তারেক আহমমদ।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এমএজি মোস্তফা ফেরদৌসের উপস্থাপনায় উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ¦ হাসান কাদির গনু, ধারে শীষ প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ¦ মীর মহিউদ্দিন, মোবাইল প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলীসহ সকল ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ও সাধারন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram