২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে আইন- শৃঙ্খলা রক্ষাকারী সেল ও ভিজিল্যান্স অবজারভেশন টিমের বিশেষ সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৮, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আইন- শৃঙ্খলা রক্ষাকারী সেল ও ভিজিল্যান্স ও অবজারভেশন টিমের বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ৮ ফেব্রæয়ারী বিকালে আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা নির্বাচন অফিসার ও আলমডাঙ্গা পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার তারেক আহমেমদ বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী আলমডাঙ্গা পৌর নির্বাচন ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। আলমডাঙ্গা পৌর নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচন সুষ্ঠ করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশ, র‌্যাব ও বিজিবি উপস্থিত থাকবে। এ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন করতে আইন শৃঙ্খলা বাহিনী ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। যেন প্রতিটি ভোটার কেন্দ্রে এসে তাদের ভোট দিতে পারে।

বিশেষ সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার হোসেন শহীদ সোরওয়ার্দী, আলমডাঙ্গা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কৃষিবীদ গোলাম সরোয়ার মিঠু, আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এমএজি মোস্তফা ফেরদৌস, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, চুয়াডাঙ্গার বিজিবির সহকারী পরিচালক শেখ মো: ইমরান আলী, সমাজ সেবা অফিসার মো: আফাজ উদ্দিন, ঝিনাইদহ র‌্যাব -৬“র উপসহকারী পরিদর্শক ওবাইদুল ইসলাম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram