২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভা এলাকার ১২টি পূজা মন্ডপে নগদ অর্থ, চাউল ও ডাল বিতারণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভা এলাকার ১২টি পূজা  মন্ডপে  শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নগদ অর্থ, চাউল ও ডাল বিতারণ করেছে। ২২ অক্টোবর বিকালে পৌরসভার হলরুমে পৌর মেয়র হাসান কাদির গনু প্রতিটি মন্দিরে ১০ হাজার টাকার চেক, ৫০ কেজি পোলাওয়ের চাউল ও ১০ কেজি করে মুগ ডাল বিতরণ করেন।

বিতারণ কালে তিনি বলেন, আলমডাঙ্গা পৌর সভার অধীনে এ বছর ১২টি শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হবে। করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ২৬ দফা নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে এবছর শারদীয় দুর্গোৎসব আয়োাজন করার সিদ্ধান্ত নিয়েছে।

পূজা মন্ডপ গুলোতে সাউন্ড সিস্টেম ও সীমিত পর্যায়ে আলোকসজ্জা, জনসমাগম সীমিত রাখা ও মাদক মুক্ত পরিবেশে পূজা উদযাপনের বিষয়ে বিশেষ জোর দেওয়া হয়েছে। প্রত্যেক পূজা মন্ডপে প্রবেশের গেটে সাবান, পানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা স্যানেটাইজার রাখার জন্য বলা হয়েছে। করোনা পরিস্থিতিতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপন করার ওপর জোর দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর আলাল উদ্দিন, আলী আজগর সাচ্চু, জহুরুল ইসলাম স্বপন, সদর উদ্দিন ভোলা, আব্দুল গাফফার, জাহিদুল ইসলাম, মামুন অর রশিদ হাসান, কল্পনা খাতুন, নুরজাহান খাতুন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ডা. অমল কুমার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক নয়ন সরকার সকল পূজা মন্দির কমিটির সভাপতি ও সম্পাদক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram