২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভায় ১১টি প্যাকেজের ৩৩টি প্রকল্পের কাজ উদ্বোধন করলেন- এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩১, ২০২০
65
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

  আলমডাঙ্গা পৌরসভায় নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের (২য় পর্যায়) ১১টি প্যাকেজের ৩৩টি প্রকল্পের কাজের উদ্বোধন করা হয়েছে। ৩০ ডিসেম্বর বুধবার বেলা ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে চুয়াডাঙ্গা -১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন কাজের উদ্বোধন করেন। 

 

  প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নতুন প্রজন্ম যাতে বিশ্বে মাথা উঁচু করে বাঙ্গালীর সন্তান হিসেবে পরিচয় দিতে পারে সেজন্য বঙ্গবন্ধুর কন্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার পরিশ্রমের উন্নয়ন কেউ যেন ব্যাহত করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সড়ক নির্মাণে ঠিকাদার অনিয়ম করলে আপনারা বাঁধা দেবেন। কাজ বন্ধ করে দেবেন। 

 

  আলমডাঙ্গা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাসান কাদির গনুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রশান্ত অধিকারী, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, উপজেলা বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহ আলম মন্টু, যুগ্ম সম্পাদক কাজী রবিউল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য আবু মুসা, সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মহিদ,  প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, কোষাধ্যক্ষ আলা উদ্দিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক  সাইফুর রহমান পিন্টু, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, তরিকুল ইসলাম।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কবি মামুন খন্দকারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন  পৌর কাউন্সিলর সদর উদ্দিন ভোলা, আলী আজগর সাচ্চু, জহুরুল ইসলাম স্বপন, আলাল উদ্দিন, আব্দুল গাফফার, জাহিদুল ইসলাম, মামুন অর রশিদ হাসান, ফারুক হোসেন, কল্পনা খাতুন, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান হাসান, আব্দুল্লাহ আল হুসাঈন বাদশা, সাকিব, রকি, অটল, শিহাব প্রমুখ। 

 সভাপতির বক্তব্যে মেয়র হাসান কাদির গনু বলেন, এ সকল কাজ অনেক আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু মহামারী করোনার কারণে কাজ শুরু করা সম্ভব হয়নি। আজ তা আমাদের অভিভাবক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের হাত দিয়ে উদ্বোধন করা হল। পয়ঃনিষ্কাশন ব্যবস্থা ভাল না থাকায় পৌরবাসিকে অনেক বিড়ম্বনায় পড়তে হয়েছে। টেন্ডারকৃত ১২ কিলোমিটার ড্রেনেজ কাজ শেষ হলে এ বিড়ম্বনা নাগরিকদের আর থাকবে না।  

 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram