২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৬, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রহিদুল ইসলামকে সভাপতি ও অহিদুল ইসলাম বাবুকে সাধারন সম্পাদক করে ১ নং ওয়ার্ড এবং হাফিজুর রহমান চমককে সভাপতি ও আব্দুল হক মিন্টুকে সাধারন সম্পাদক করে ২ নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষনা করা হয়। ২৬ ফেব্রুয়ারী বিকালে চাতাল মোড়ে ২ ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।

১ নং ওয়ার্ডের সভাপতি রহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য আজিজুর রহমান পিন্টু। উদ্বোধক ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য মির্জা ফরিদুল ইসলাম শিপলু। বিশেষ অতিথি সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন, আলী আজগর সাচ্চু, গোলাম মোস্তফা বিশ^াস, চুয়াডাঙ্গা পৌর যুবদলের যুগ্ম আহব্বাযক অপু মাালিক, পৌর যুবদলের সদস্য সচিব সাইফুদ্দিন কনক, রুবেল হোসেন।

ছাত্রদল নেতা মাহমুদুল হাসান তন্ময়ের উপস্থাপনায় উপস্থিত ছিলেন মিকাইল হোসেন, রাকিবুল ইসলাম টিলু, আশাদুল হক হেলেন, আরজান হোসেন, সৈকত খান, কামরুল হাসান হিমেল, জাকারিয়া ইসলাম শান্ত, শরিফুল ইসলাম, জমিস উদ্দিন, হাবিব খান, মানিক, ইউনুস আলী প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram