২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভার সকল ওয়ার্ডে বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী এবং বিধবা মহিলাদের মাঝে ভাতার বহি ও ভাতা প্রদান

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ২৮, ২০২০
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা: আলমডাঙ্গা পৌর সভার সকল ওয়ার্ডে বয়স্ক, অসচ্ছল প্রতিবন্ধী এবং বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের মাঝে ভাতার বহি বিতরণের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে আলমডাঙ্গা সরকারি কলেজ চত্তরে ভাতা বহি বিতরণ উদ্বোধন করা হয়। ভাতা বহি বিতরণের উদ্বোধন করেন আলমডাঙ্গা পৌর মেয়র উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু ও উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী । ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা অফিসার আফাজ উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম সরোয়ার মিঠু, কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, আলাল উদ্দিন, আলী আজগর সাচ্চু, সদর উদ্দিন ভোলা, পৌর এলাকার সমাজ কর্মি নাজমুল হাসান পলাশ, মনিরুজ্জামান, কারিগরি প্রশিক্ষক আব্দুল কাদের প্রমুখ।

উল্লেখ্য. আলমডাঙ্গা পৌর এলাকায় বয়স্ক ১০৮ জনকে মাসে ৫শ টাকা করে ৬ লক্ষ ৪৮ হাজার টাকা, বিধবা ভাতা হিসাবে ১১৯ জনকে মাসে ৫শ টাকা করে ৭ লক্ষ্য ১৪ হাজার টাকা এবং অসচ্ছল প্রতিবন্ধীকে মাসে ৭শ ৫০ টাকা করে ৯০ জন ৮লক্ষ ১০ হাজার ও অতিরিক্ত বরাদ্ধকৃত ৪৫ জন প্রতিবন্ধীকে ৭শ ৫০ টাকা করে ২ মাসের ৬৭ হাজার ৫শ টাকা প্রদান করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram