২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের এসএসসি ১৯৮৯ ব্যাচ “ফেইথ” সংগঠনের বন্ধুদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের এসএসসি ১৯৮৯ ব্যাচ “ফেইথ” সংগঠনের বন্ধুদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ এপ্রিল মঙ্গলবার বাদ আছর ফেইথ সংগঠনের কার্যালয়ে স্বল্প আয়ের বন্ধুদের ও দরিদ্র পবিরাররের মাঝে ১ লাখ ২০ হাজার টাকার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে “ফেইথ” সংগঠনের সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী আমিনুল ইসলাম অপুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ¦ সামসুল হক। বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা সরকারি কলেজের অবসর প্রাপ্ত শিক্ষক জাহিদুল ইসলাম, কালিদাসপুর ইউপি চেয়ারম্যান আলহাজ শেখ আশাদুল হক মিকা।

ফেইথ সংগঠনের সদস্য মহসিন কামালের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আইয়ুব আলী, মীর শফিকুল ইসলাম, আরিফুর হক লাল্টু, মুদাচ্ছের রহমান দিলু, অস্টেলিয়া প্রবাসী আশরাফুল আলম মিন্টু, আনিস মাস্টার, আমিনুল মাস্টার, জাহাঙ্গীর আলম মুকুল, বিদ্যুৎ সাহা, মুকুল, শাহিন, আশিষ কুমার, অনুষ্ঠানে দেশী ও প্রবাসী যে বন্ধুরা অর্থ দিয়ে সাহায্য করেছে কানাডা প্রবাসী ভোটন, ইতালি প্রবাসী টিপু সুলতান, আমেরিকা প্রবাসী আনারুল, আব্দুল্লাহ আল মামুন সোহেল, তৌফিকুর রহমান দিপু, এনায়েতুস সালেহীন খসরু, মাকানুর রহমান, দেলোয়ার হোসেন, মিল্টন, সেকেন্দার প্রমুখ।

আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের এসএসসি ৮৯ ব্যাচ “ফেইথ” সংগঠনের সদস্যরা এই ধরনের কর্মসূচী ভবিষ্যতে আরো করার আশাবাদ ব্যক্ত করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram