২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা নগরবোয়ালিয়ার গাঁজা চাষী জানিক গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধিঃ আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালিয়া গ্রামের চিহ্নিত মাদকব্যবসায়ি নিজ বাড়িতে গাঁজা গাছ লাগিয়ে চাষ করা মাদক ব্যবসায়ী জানিককে গ্রেফতার করেছে পুলিশ। গত ৮ সেপ্টেম্বর জানিকের বাড়ি থেকে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ ২টি গাঁজা গাছ উদ্ধার করে। এসময় জানিক পলাতক ছিলেন।

জানাগেছে, উপজেলার নগর বোয়ালিয়া গ্রামের মৃত আজিবার রহমান আদুর ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী জানিক দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে গাঁজা চাষ করে আসছিল। এছাড়ার সে বাইরে থেকে গাঁজা কিনে নিয়ে এসে এলাকায় বিক্রয় করতো। নিজ বাড়িতে গাঁজা চাষ নিয়ে প্রতিবেশিদের সাথে জানিকের সম্পর্কের অবনতি ঘটে।

এরই মধ্যে ঘটনাটি পুলিশের কান অব্দি পৌঁছে যায়। গত মঙ্গলবার ৮ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে হাটবোয়ালিয়া পুলিশ ফাঁড়ির আইসি এস আই বজলুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে গাঁজাচাষি মাদকব্যবসায়ির বাড়ি অভিযান চালিয়ে ২টি গাঁজা গাছ কেটে আনেন। অভিযানকালে অভিযুক্ত মাদকব্যবসায়ি জনিক আলী বাড়িতে উপস্থিত ছিলেন না। এবিষয়ে আলমডাঙ্গা থানায় জানিকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে। গতকাল ১৪ সেপ্টেম্বর দুপুরে জানিকে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ তাকে গ্রেফতার করে আলমডাঙ্গা থানায় নিয়ে আসে।

এবিষয়ে হাটবোয়ালিয়া ক্যাম্প ইনচার্জ বজলুর রশীদ জানান,  জানিক নিজ বাড়িতে গাঁজা চাষ করেছে এসময়  সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে জানিক বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তার বাড়ি থেকে ২টি গাঁজা গাছ উদ্ধার করে নিয়ে আসি। ওই দিনই আলমডাঙ্গা থানায় জানিককে আসামী করে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল জানিক বাড়ি এসেছে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে জানিককে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram