২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২জন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২১, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে। ২০ আগস্ট গভীর রাতে পৌর এলাকার পশুহাট রাধিকাগঞ্জ এলাকা থেকে ওসমানপুর গ্রামের টিপু সুলতান ও মিরপুর সুতাইল গ্রামের জামিলকে আটক করে।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার পশুহাট রাধিকাগঞ্জ এলাকায় গভীর রাতে মাদক বিক্রয় হচ্ছে এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই কামরুল ইসলাম ও এসআই ইমদাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালানোর চেষ্টা করে।

অভিযানকালে উপজেলার ওসমানপুর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে টিপু সুলতান(৩৬) ও কুষ্টিয়া মিরপুর উপজেলার সুতাইল গ্রামের শরিফ জোয়াদ্ধারের ছেলে ( বর্তমানে বাবুপাড়া মন্দিরের পিছনের বাসিন্দা জামিল উদ্দিন(৩০) আটক করে। এসময় দুজন পালিয়ে যায়। দুজনকে আটকের পর ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেন্সিডিল ও ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পরে তাদেরকে থানায় নিয়ে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করেন। ২২ আগস্ট রবিবার সংশ্লিষ্ট মামলায় তাদেরকে আদালতে প্রেরন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram