২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের সাথে জামজামী ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৪, ২০২৩
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের সাথে জামজামী ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ এপ্রিল সোমবার সকাল ১১ টায় আলমডাঙ্গা থানায় ওসির অফিস কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য ও জেলা পরিষদের সাবেক সদস্য তপন কুমার বিশ্বাস, জামজামী ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক ও ইউনিয়ন পরিষদের সদস্য আবু মুসা, যুগ্ম আহব্বায়ক হাটব্যবসায়ী লাল্টু রহমান, ডাউকি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহব্বায়ক রবিউল ইসলাম মেম্বার, খাসকররা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মোশারেফ হোসেন, যুবলীগ নেতা ইনাজ উদ্দীন, টিপু, সুইট প্রমুখ।

মতবিনিময়কালে নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, জীবন ও সম্পদের নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন। আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে ও মাদক নির্মূল করতে আপনারা তথ্য দিয়ে সহয়তা করবেন। তথ্যদাতার নিরাপত্তা ও গোপনীয়তা শতভাগ রক্ষা করা হবে বলেও প্রতিশ্রæতি দেন তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram