২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানাপাড়ার পরিচিত মুখ আলী আকবর আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৭, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানাপাড়ার পরিচিত মুখ আলী আকবর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল রবিবার ভোরে কুষ্টিয়ার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সম্প্রতি তিনি স্ট্রোকে আক্রান্ত হলে চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়ার জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

তিনি থানাপাড়ার মৃত আব্দুল বারেকের বড় ছেলে ও আওয়ামীলীগ নেতা মাসুদ রানা তুহিনের বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ আছর জানাযা শেষে মরহুমের লাশ আলমডাঙ্গা দারুসসালাম গোরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ‌জেলা চেয়ারম্যান আইয়ুব হো‌সেন, ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহ‌মেদ ডন, সা‌বেক পৌর মেয়র মীর ম‌হি উ‌দ্দিন, আলমডাঙ্গা সরকা‌রি ক‌লে‌জের সাবেক সহকারী অধ্যাপক আবু হাসান বাচ্চু, বীরমু‌ক্তি‌যোদ্ধা এম স‌বেদ আলী, এমএস জোহা ক‌লে‌জের প্রভাষক ই‌দ্রিস খান, সমাজ সেবা অ‌ফিসার আফাজ উ‌দ্দিন, রুপক মিয়া প্রমুখ।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে সকলের সঙ্গে দোয়া চেয়েছেন মরহুমের ছোটভাই মাসুদ রানা তুহিন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram