২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ডাউকী ইউনিয়ন বিট পুলিশিং উদ্বোধনকালে পুলিশ সুপারের কড়া হুশিয়ারি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

 

আলমডাঙ্গার ডাউকী ইউনিয়ন বিট পুলিশিং অফিস উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ বিট পুলিশিং অফিস উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, জমির সমস্যার সমাধান হয় আদালতে। জমির কাগজ কথা বলে। কাগজ অন্ধ না। তিনি হুশিয়ার করে দিয়ে বলেন, জমি নিয়ে যদি ছত্রপাড়ায় খুনখারাবী হয়, একটি মানুষকেও আমি বালিশে মাথা দিয়ে শুইতে দেবো না। এখানে যদি কেউ মারামারি করতে চান, আমি কিন্তু এলএমজি নিয়ে চলে আসবো। প্রধানমন্ত্রি আমাকে এখানে পাঠিয়েছেন আইনশৃঙ্খলা বজায় রাখার জন্য। আইনশৃঙ্খলার স্বার্থে একজন ধান রোপণ করবে আর অন্যজন তা কাটবে এটা সহ্য করবো না। ধান যিনি রোপণ করেছেন তিনিই কাটবেন। ধান কাটা নিয়ে রাজনীতি চলবে না। পর্দার আড়ালে কারা কলকাঠি নাড়ে তা আমাদের অজানা থাকে না।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান, পুলিশ পরিদর্শক অপারেশন স্বপন কুমার দাস, জামজামী ক্যাম্পের ইন্সেপেক্ট নুরুল ইসলাম, এসআই সুব্রত বিশ^াস, হাসনাইন, আমিনুল ইসলাম, শফিকুল ইসলাম, জামাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য তপন কুমার বিশ^াস, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রাাহাব উদ্দিন, আব্দুল ওহাব, আব্দুুল মান্নান, ইউপি সদস্য আরিফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য  আব্দুল মজিদ, খাইরুল ইসলাম চুন্নু, মধু মেম্বার শরিফ জোয়ার্দ্দার প্রমুখ।

 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram