২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ডাউকি ইউনিয়নের উপনির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান তরিকুল ইসলামকে সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৬, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ডাউকি ইউনিয়নের উপনির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান তরিকুল ইসলামের সংবর্ধনা ও নির্বাচত উত্তোর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  ২৫ অক্টোবর বিকালে মাজু নতুন বাজারে ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে সংবর্ধনা  অনুষ্ঠান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা  সামেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু। এসময় তিনি বলেন, আপনারা আপনাদের কথা রেখেছেন। আপনারা নৌকাকে ভালবেসে তরিকুল ইসলামকে নৌকা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। ইতোপূর্বে দলের নাম ভাঙ্গিযে ডাউকি ইউনিয়নে যা করেছে, নবনির্বাচিত চেয়ারম্যানের শপথের পর থেকে আর তা হবে না। আর কোন ব্যক্তি দলের নাম ভাঙ্গিয়ে ভাতা দেওয়ার নামে, ঘর দেওয়ার নামে সাধারন মানুষের নিকট থেকে টাকা নিয়ে হয়রানি করতে পারবে না।

অনুষ্ঠানে সংবর্ধনা অতিথি ছিলেন ডাউকি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নবনির্বাচিত চেয়ারম্যান তরিকুল ইসলাম। এসময় তিনি বলেন, আপনারা নৌকাকে ভালবেসে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আপনারা আমাকে আপনাদের গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়াতে সাহায্য করবেন। আর কাউকে টাকা দিয়ে ভাতার কার্ড করতে হবে না। যে ব্যক্তির ভাতা পাওয়ার অধিকার আছে আপনারা তার নাম দিবেন তার ভাতার কার্ড করে দিব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ডের সাবেক সভাপতি আবু মোনায়েম, ধর্ম সম্পাদক  আফিল উদ্দিন মন্টু, উজ্জ্বল। এসময় বক্তারা বলেন ভাতার কার্ড, সরকারি ঘর করে দেওয়ার নামে টাকা নিয়ে হযরানিরসহ নানা অভিযোগ করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যানের নিকট।

ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সম্পাদক তোফাজ্জেল আলীর উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইউনুস আলী, মুক্তিযোদ্ধার নেকবার আলী, ওয়ার্ড আওয়ামীলীগের  সহসভাপতি  আমিরুল ইসলাম, তককেল আলী, সম্পাদক  ইজাল উদ্দিন, গফুর জোয়ার্দ্দার, যুবলীগ নেতা আশা খন্দকার, আলমডাঙ্গা সরকারি কলেজছাত্রলীগের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাঈন বাদশা বক্সিপুর ওয়ার্ডের আনিসুর রহমান , সম্পাদক মকবুল, বাদেমাজু ওয়ার্ডের সভাপতি জয়নাল, সম্পাদক জজ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram