২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ছত্রপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২০, ২০২২
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ছত্রপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে মিজানুর রহমানের দোকানে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে সমীর ও জমির দুই ভাইসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। ১৯ নভেম্বর সন্ধ্যায় সমীর তার ভাই জমির সহ বেশ কয়েকজন দেশীয় সশস্ত্র নিয়ে মিজানুর রহমানের দোকানের সামনে উপস্থিত হয়ে এ ঘটনা ঘটায়। এ দেশীয় অস্ত্র নিয়ে মিজানের দোকান হামলার ঘটনা সিসিটিভির ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে। এবিষয়ে মিজানুর রহমান আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার ছাত্রপাড়া গ্রামের মৃত আলহাজ উদ্দিনের ছেলে ব্যবসায়ী মিজানুর রহমানের সাথে একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সমীর ও জমিরের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ১৯ নভেম্বর শনিবার সন্ধ্যায় সমীর ও জমিরসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মিজানের দোকানের সামনে চড়াও হয় এবং গালিগালাজ করতে থাকে ।

এসময় মিজান গালি দিতে নিষেধ করলে তারা তাকে দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে দোকান ভাংচুর এবং নগদ টাকাসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়। এছাড়া মিজানের নিকট মোটা অংকের টাকা দাবি করেন। পরে থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। এ বিষয়ে মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram