১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ঘোলদাড়ি বাজারে পঁচা মাংস বিক্রির দায়ে কসাইকে ২০ ও শ্রমিককে ৫ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৪, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পঁচা মাংস বিক্রির দায়ে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাংস বিক্রেতাকে ২০ ও তার এক শ্রমিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৪ জানুয়ারি আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


জানা যায়, আলমডাঙ্গার কুঠি পাইকপাড়া গ্রামের ইয়াস উদ্দীনের ছেলে আশরাফ আলী কসাইয়ের কাজ করেন। ৪ জানুয়ারি বিকেলে তিনি বাড়ি থেকে মাংস নিয়ে গিয়ে পার্শ্ববর্তি ঘোলদাড়ি বাজারে বিক্রি শুরু করেন। মাংসের মান খুন নিম্নমানের ও কিছুটা দুর্ঘন্ধযুক্ত হওয়ায় কয়েকজন ক্রেতা কসাই’র গ্রামে খোঁজ নেন। তারা জানতে পারেন যে গ্রামের গোলাম রসুলের একটি গরু ২ দিন আগে শ্বাসনালীতে ঘাষ বেঁধে মারা যায়। মরা গরু ৫ হাজার টাকায় ক্রয় করেন আশরাফুল ইসলাম। ওই দিন রাতে মরা গরু জবাই করে মাংস নিজের বাড়িতে ফ্রীজে রেখে দেন। ২ দিন পর আজ সোমবার বাজারে বিক্রির জন্য নিয়ে যায়।


এ সংবাদ ঘোলদাড়ি ফাঁড়ি পুলিশকে জানানো হলে কসাই আশরাফুলকে আটক করা হয়। জব্দ করা হয় দুর্গন্ধযুক্ত পঁচা মাংস। এ সংবাদ পেয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে ছুটে যান। তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কসাইকে ২০ ও তার শ্রমিক পাইকপাড়া গ্রামের জিন্দার আলীকে ৫ হাজার টাকা জরিমানা করেন। জব্দকৃত মাংস মাটিতে পুঁতে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram