২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ঘোলদাড়ি ফাঁড়ির টু আইসির বিরুদ্ধে তুলে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৩, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ঘোলদাড়ি পুলিশ ফাঁড়ির টু আইসির বিরুদ্ধে নিজে দাঁড়িয়ে থেকে বাড়ি ভেঙ্গে দেওয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন এক ভূমিহীন অসহায় মহিলা। গতকাল ২৩ জুন তিনি সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ উত্থাপন করেন।


লিখিত বক্তব্যে আইলহাঁস ইউনিয়নের কুঠিপাইকপাড়া গ্রামের ফজলু রহমানের মেয়ে স্বামী পরিত্যক্তা তাসলিমা খাতুন জানান, তিনি আইলহাঁস ইউনিয়ন পরিষদের তালিকাভুক্ত ভূমিহীন। গত প্রায় ১০ মাস আগে ছয়ঘোরিয়া মৌজার সরকারি ভিপি ১০৬৫-৬৬-৬৭ দাগে ৫৬ শতক জমির মধ্যে ৪ শতক জমির ওপর বসতঘর নির্মাণ করে দুটি মেয়ে নিয়ে বসবাস করছেন। ওই জমি ভেদামারি গ্রামের মৃত মুন্নাফ গাইনের ছেলে হাবিল, আকবর ও আলী হোসেন নিজেদের দাবি করে বিভিন্নভাবে সেখান থেকে উচ্ছেদের চক্রান্ত করছে। মামলা মোকদ্দমা করে হয়রানি করছে।

এক পর্যায়ে বাড়ির একপাশে রাতের আধারে প্রাচীর নির্মাণ করে অবরুদ্ধ করে রাখে। এছাড়া তার প্রতিবেশী সোহাগ, খাইরুল, আকরম, আব্দুল একরামুলসহ তাদের স্ত্রীরা যাতায়াতের রাস্তা তৈরি করার পাঁয়তারা করে আসছে। তারা বিভিন্নভাবে হুমকি ধামকি ও গালিগালাজ করে আসছিল।


এমতাবস্থায়, গত ২২ জুন বেলা ১১টায় ঘোলদাড়ি পুলিশ ফাঁড়ির টু আইসি এএস আই মিজানুর রহমান সশরীরে দাঁড়িয়ে থেকে আমার নির্মাণাধীন বসতঘর আব্দুল, বিদ্যুৎ ও সোহাগ গংদের দিয়ে ভেঙ্গে দিয়েছেন।


সারাদেশে মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ভূমিহীনদের জীবনমানের উন্নয়ন করতে পাকাঘর নির্মাণ করে দিচ্ছেন, জীবিকার ব্যবস্থা করে দিচ্ছেন। আমাদের ডি আইজি মহোদয়ও নিজ উদ্যোগে ভুমিহীনদের জন্য পাকাঘর নির্মাণ করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। ঠিক সেই সময় ঘোলদাড়ি পুলিশ ফাঁড়ির টু আইসি মিজানুর রহমান সশরীরে উপস্থিত থেকে আমার বহু কষ্টে নির্মাণ করা বাড়িঘর ভেঙ্গে দিয়েছেন। আদালতের উচ্ছেদের কোন নির্দেশ ছাড়াই তিনি আমার প্রতিপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে এ অন্যায় আচরণ করেছেন। এ সময় ঘোলদাড়ি বাজার কমিটির সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম নান্না উপস্থিত হলে এএস আই মিজানুর রহমান তার উপর চড়াও হন।


তিনি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট সুবিচার প্রত্যাশা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram