১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা গার্মেন্টস পট্টির আজিম উদ্দিন সুপার মার্কেটের ৪ টি দোকানে দুঃসাহসিক চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৯, ২০২৩
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার গার্মেন্টস পট্টির আজিম উদ্দিন সুপার মার্কেটের ৪ টি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সিসি টিভির ফুটেজে বুধবার সকাল ৬ টার দিকে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা দোকানের সার্টার উচু করে ভেতরে ঢুকে ৪ টি গার্মেন্টসের কোন মালামাল না নিলেও ক্যাশবাক্স ভেঙ্গে প্রায় ৩ লাখ টাকা নিয়ে গেছে। সকালে দোকান মালিকরা এসে দেখেন তাদের দোকানে চুরি হয়েছে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেন। ব্যবসায়িক নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।


জানা গেছে, আলমডাঙ্গার গার্মেন্টস পট্টির আজিম উদ্দিন সুপার মার্কেটে বেশ কয়েকটি গার্মেন্টসের দোকান রয়েছে। ব্যবসায়ারী মঙ্গলবার বেচাকেনা করে রাতে তাদের প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি চলে যান। সকাল ৯ টার দিকে আজিম উদ্দিন সুপার মার্কেটে দু'একজন করে ব্যবসায়ী এসে তাদের প্রতিণ্ঠান খুলতে শুরু করেন। এ সময় ব্যবসায়ীরা দেখেন তাদের প্রতিষ্ঠানের সার্টার উচু করে ভেতরে ঢুকে চোরেরা কোন মালামাল না নিলেও ক্যাশ বাক্স ভেঙ্গে তাতে থাকা নগদ টাকা নিয়ে গেছেন।

ব্যবসায়ীরা জানান, মনোয়ার হোসেন রিয়াজ উদ্দিনের বিভা লাইফ নামের গার্মেন্টসের দোকান থেকে ১ লাখ ৫০ হাজার টাকা,গোলাম মুক্তাদির বিদ্যুতের শুভেচ্ছা গার্মেন্টস থেকে ৪৫ হাজার টাকা, সাঁইজি পোষাক আঙ্গিনার ক্যাশ ভেঙ্গে ৪৫ হাজার টাকা ও মামুনুর রশিদের মামুন কালেকশন থেকে ২৫ হাজার টাকা নিয়ে গেছে। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফূল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেন। পরে বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সাধারণ সম্পাদক কামাল হোসেন ও ক্যাশিয়ার আলাউদ্দিন মিয়া, গার্মেন্টস মালিক সমিতির সভাপতি আব্দুস সামাদ বাবলু ও সাধারণ সম্পাদক কামরুল হক রনি।


এদিকে মার্কেটে লাগানো সিসি ক্যামেরার ফুটেজে সকাল ৬ টা ১২ মিনিটে মার্কেটের কলাপসিবল গেটের মধ্যে প্রথমে একজন ও পরে মুখে মাস্কপরা আরও একজন ঢুকে দোকানের সামনে ঘুরাফেরা করতে দেখা যায়। পরে মুখে মাস্কপরা যুবক ফিরে গিয়ে সিসি ক্যামেরা অন্যদিকে ঘুরিয়ে দেয়। এদের শনাক্ত করতে পুলিশী তৎপরতা শুরু করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram