২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কুমারী ইউনিয়নে কৃষকলীগের আহব্বায়ক কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৮, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কুমারী ইউনিয়নে কৃষকলীগের আলোচনা সভা ও আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কুমারী ইউনিয়নের দুর্লভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও আহব্বায়ক কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে ইউনিয়ন কুষকলীগের আহব্বায়ক কাওছার আলী কছরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি এম আজিজুল হক, পৌর কৃষকলীগের আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা সৌমেন্দ্রনাথ সাহা, উপজেলা কৃষকলীগের বন ও পরিবেশ সম্পাদক ইকরামুল হক বুলু, কৃষকলীগ নেতা ফজলুর রহমান, আবুল কাশেম, পৌর কৃষকলীগের যুগ্ম আহব্বায়ক আমিরুল ইসলাম, হারদী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি পলাশ বিশ্বাস।

উপজেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক সাহাবুল হকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা তৌফিক, দেলোয়ার, সুজন, শেখ বদর উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সর্বসম্মতি ক্রমে কাওছার আলী কছরকে কুমারী ইউনিয়ন কৃষকলীগের আহব্বায়ক এবং মনিরুজ্জামান বাবু ও জহুরুল ইসলামকে যুগ্ম আহব্বায়ক করে ৩৭ সদস্য বিশিষ্ঠ আহব্বায়ক কমিটি ঘোষনা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram