১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কুমা‌রি ইউনিয়নের ইউপি সদস্য খন্দকার ফেরদৌস হোসেন আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৮, ২০২৩
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য খন্দকার ফেরদৌস হোসেন মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৮) বছর।

শনিবার মরহুমের জানাযার নামাজ পাবিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজে উপস্থিত ছিলেন আমডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, কুমারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুসাসহ স্থানীয় নেতৃবৃন্দ। জানাযায় সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন ।


উল্লেখ্য মরহুম খন্দকার ফেরদৌস হোসেন শনিবার ভোর পাঁচটার দিকে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram