১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রাজুর পক্ষে মোটরসাইকেল শো-ডাউন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৫, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আলমডাঙ্গা কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি একেএম রাসেল পারভেজ রাজুর পক্ষে মোটরসাইকেল শো-ডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ৫ ফেব্রæয়ারী বিকালে কালিদাসপুর রেল গেট থেকে প্রায় ২শ মোটরসাইকেলের শোডাউন নিয়ে কালিদাসপুর, বলরামপুর মোনাকষা, পারকুল, পাইকপাড়া, রেলজগন্নাথপুর, ডম্বলপুর, শ্রীরামপুর, জগন্নাথপুর, নওদাপাড়া, আসাননগর গ্রাম প্রদক্ষিণ করে।

প্রদক্ষিণ শেষে কালিদাসপুর রেল গেটে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় ইউনিয়ন সাবেক যুবলীগের আহব্বায়ক রেজানুর রহমান বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মইনদ্দিন আহমেদের ছোট ছেলে উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি একেএম রাসেল পারভেজ রাজু। এসময় তিনি বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মইনদ্দিন আহমেদ এই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছে।

তিনি আপনাদের জন্য অনেক কাজ করেছে। আমিও আপনাদের সেবা করতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার পিতার সন্মান র্রাখতে পারি। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইমদাদ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য জুয়েল রানা সনি, আওয়ামীলীগ নেতা জিয়ারুল ইসলাম, আইয়ুব মেম্বার, যুবলীগ নেতা সুজন, স্বপন, অমুল্য, নাজিম, সাদ, আলম, জয়নাল, মীম, রনি, রাজা, হাজেম চাচা, কামাল, সেলিম, লিমন, সোহাগ, অল্টু, নজরুল, করীম, অপু, দিগন্ত, মাাহবুব, রাজ, স্বাধীন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram