২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা এলাহিনগর নূরানী হাফিজিয়া মাদ্রাসার ৪ জন কুরআনের হাফেজকে পাগড়ী প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১১, ২০২৪
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা এলাহিনগর নূরানী হাফিজিয়া মাদ্রাসার ৪ জন কুরআনের হাফেজকে পাগড়ী প্রদান উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯মার্চ) সন্ধ্যায় মাদ্রাসা চত্তরে হাফেজদের পাগড়ী প্রদান অনুষ্ঠান শেষে ওয়াজ মাহফিলের অনুষ্ঠিত হয়।

পাগড়ী প্রদান ও ওয়াজ মাহফিলে ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব হযরত মাওলানা মো: ইউনুচ আলী। এসময় প্রধান অতিথি বলেন, আজ এই মাদ্রাসা থেকে ৪টি ছেলে ৩০ পারা কুরআন হেফজ করে মাদ্রাসা থেকে বিদায় নিচ্ছেন। এই গর্ব এলাহি গ্রাম বাসির। এই গ্রামে নুরানী হাফিজিয়া মাদ্রাসা প্রতিষ্ঠাতা করেছে গ্রামবাসি। আপনারা আপনাদের সন্তানকে বাংলা, ইংরেজি শিক্ষা দেওয়ার পাশাপাশি এই মাদ্রাসায় ভর্তি করে কুরআনের হাফেজ বানাবেন।

বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা ফজলুল উলূম মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা মো: জহুরুল ইসলাম আজিজি, আলমডাঙ্গার হযরত মাওলানা মো: আকরাম হুসাইন সাইরাফী।

এলাহিনগর নূরানী হাফিজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ ক্বারী মো: সাইদুর রহমানের উপস্থাপনায় মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ মো: জাহিদুল ইসলাম, হারুন অর রশিদ, ইমরান হুসাইন, সোলাইমান ইসলামকে পাগড়ী প্রদান করা হয়। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা মডেল মসজিদের খাদেম হাফেজ মাওলানা মো: নাজমুল ইসলাম, মাদ্রাসার সভাপতি আমিরুল ইসলাম, সেক্রেটারী মুনজুরুল ইসলাম, মাদ্রাসার ক্যাশিয়ার সুলতান মাহমুদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram