২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৩০, ২০২১
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ৩০ মার্চ সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক হারদী মতবিনিময় সভা তিনি বলেন , বর্তমান সরকার তৃনমুল পর্যায়ে পৌছে দিতে স্বাস্থ্য সেবা নিরলস কাজ করছে চলেছে। বর্তমান সরকার প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক করে দিয়েছেন। বিনামূল্যে ওষুধের ব্যবস্থা করে দিয়েছেন।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন ভবন নির্মান হলে জনগন উপকৃত হবে। সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাদি জিয়া উদ্দিন আহম্মেদ সাঈদের উপস্থাপনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাবির গণু, উপজেলা নির্বাহি অফিসার পুলক কুমার মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আলমগীর কবীর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুজ্জামান, হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, এ এইচ আই মাহবুবুল ইসলাম প্রমুখ।

এমপি ছেলুন জোয়ার্দ্দার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে পৌছালে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সভা শেষে উপজেলা স্বাস্থ ও প,প,কর্মকর্তা ডাঃ হাদী জিয়াউদ্দিন আহম্মেদ সাঈদ এমপি ছেলুন জোয়ার্দ্দারকে ক্রেষ্ট তুলে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram