১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা শাখা খেলাফত মজলিসের সাধারন সম্পাদক মতিয়ার রহমান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুতে শোক প্রকাশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২১, ২০২৩
69
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা শাখা খেলাফত মজলিসের সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মতিয়ার রহমান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে (ইন্না………রাজিউন)। ১৯ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে তিনি ঢাকাস্থ সিকোড ইউরোলজি হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৫ বছর।

মতিয়ার রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রী খেলাফত মজলিসের নায়েবে আমীর অধ্যাপক সিরাজুল হক, জেলা সভাপতি মাওলানা মনিরুজ্জামান ও কুষ্টিয়া জোন পরিচালক সিরাজুল ইসলাম।

গত ১ অক্টোবর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার সিকোড ইউরোলজি হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ অক্টোবর সন্ধ্যায় তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। তিনি ছিলেন হার্ডওয়ার ব্যবসায়ী। আলমডাঙ্গা শহরের নতুন বাস স্টান্ডের কাফি এন্ড সাকিব হার্ডওয়ারের স্বত্তাধিকারী। মৃত্যুকালে দুই ছেলে আব্দুল্লাহ আল কাফি ও আব্দুল্লাহ আল সাকিব, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। গতকাল শুক্রবার সকাল ৯টায় নওদাবন্ডবিল হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ শেষে দাফন করা হয়েছে।

জানাযার নামাজে মরহুমের স্মৃতি নিয়ে বক্তব্য প্রদান করেন খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা মনিরুজ্জামান, উপজেলা শাখার সভাপতি মাওলানা আনিসুর রহমান, কুষ্টিয়া জোন পরিচালক সাবেক ব্যাংককার সিরাজুল ইসলাম, জেলা জাসদের সভাপতি সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, চুয়াডাঙ্গা ফাস্ট ক্যাপিটল ইউনিভার্সিটির অধ্যাপক আব্দুল মজিদ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক মরহুমের দুই ছেলে আব্দুল্লাহ আল কাফি ও আব্দুল্লাহ আল সাকিব। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান, সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল কাদের, সাবেক চেয়ারম্যান ইউনুস আলী, কাউন্সিলর ডালিম হোসেন, হাজী ঠান্ডুর রহমান, মাওলানা ইছাহক আলী, মাওলানা আক্তারুজ্জামান, মাওলানা দেলোয়ার হোসেন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram