২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাফসির আহমেদ লাল মল্লিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২০, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাফসির আহমেদ লাল মল্লিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২০ সেপ্টেম্বর বিকালে উপজেলা যুবলীগের অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পৌর যুবলীগের আহ্বায়ক আসাদুল হক ডিটুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন সোনাহার। বিশেষ অতিথি ছিলেন পৌর যুবলীগের যুগ্মআহ্বায়ক কাউন্সিলর মামুন অর রশিদ হাসান।

উপজেলা যুবলীগের সদস্য শেখ মনিরুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন যুবলীগের সদস্য সাইফুল ইসলাম, মনিরুজ্জামান হিটু, সবুজ আহমেদ, কাজি চন্দন, পৌর যুবলীগের সদস্য শরিফুল ইসলাম সুমন, সাব্বির আহাম্মেদ, হাসিবুব রহমান হাসিব, আনিচুর রহমান, ইয়ামিন, রকি বিশ^াস, সাইফুল, রুদ্র, ফিরোজ, রুবেল, রাজু, মিজান, অভি। তাফসির আহমেদ মল্লিক লাল তিওরবিলা গ্রামের মৃত মোখলেচুর রহমানের ছেলে। তিনি খাসকররা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীেেগর যুগ্ম আহ্বায়ক। বেশ কিছুদিন ধরে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। পরে গত ৪দিন আগে ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিওলজি হাসপাতালে বাইপাস সার্জারি করেন। উপজেলা ও পৌর যুবলীগের উদ্দ্যোগে তাফসির আহমেদ লাল মল্লিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram