২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৩, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল,মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৪ টার দিকে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে আল তায়েবা মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সব কর্মসূচিতে  সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহমেদ ডন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ন সম্পাদক সাইফুর রহমান পিন্টু, যুবলীগের নেতা সাজ্জাদুল ইসলাম খান স্বপন, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, সম্পাদক নাহিদ হাসান তমাল।

সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলামের উপস্থাপনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ছাত্রলীগ নেতা সোহাগ, হাসান, ইছানুর, কলিন্স,সৈকত, জুয়েল, শুভ, রুবেল, রঞ্জু, শাকিল, শাহিন সাইফ মেম্বর প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্যে যে ন্যক্কারজনক হামলা হয়েছে, রাতের অন্ধকারে যারা ভাঙচুর করেছে, সেই পিশাচদের প্রতি আমাদের তীব্র ঘৃণা ও নিন্দা প্রকাশের ভাষা নেই। দেশ যখন মাননীয় প্রধানমন্ত্রির নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, তখন বার বার দেশটাকে পেছনের দিকে টেনে নিয়ে যাওয়ার অপচেষ্টা চলছে।উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড সালমুন আহমেদ ডন বলেন ”বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করে রাষ্ট্রের বিরুদ্ধাচারণ করা হয়েছে,  বঙ্গবন্ধু দেশের সংবিধানের অংশ।

বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু বাংলাদেশের মানচিত্র দিয়েছেন, দিয়েছেন বাংলা ভাষার স্বীকৃতি। বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর হামলা মানে সংবিধানের উপর হামলা, রাষ্ট্রের উপর হামলা, দেশের জনগণের উপর হামলা।আমরা ছাত্রলীগের একজন কর্মি বেঁচে থাকতে জামাত শিবিরের এই ন্যাক্কারজনক কাজের সমুচিত জবাব দেব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram