২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা ও পৌর সেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৪, ২০২২
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা ও পৌর সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৩ জুন শুক্রবার বিকালে টকিজ সিনেমা হল অডিটরিয়ামে সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শুরুতে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও দলীয় উত্তোলন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন। সম্মেলনে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাস রিফাত, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাইন, সিনিয়র সহসভাপতি তরিকুল ইসলাম জুয়েল এবং পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মিলন হোসেন ও সাধারন সম্পাদক ইমরান হোসেন হিসেবে নাম ঘোষনা করা হয়েছে।

উপজেলা সেচ্ছাসেবলীগের আহব্বায়ক শরিফুল ইসলাম রিফাতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্মল কুমার চ্যাটার্জি। এসময় তিনি বলেন, তিনি বলেন, আমরা যে যেখানে আছি আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজেদের মধ্যে বিভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে করে সামনের জাতীয় নির্বাচনে আবারও জয়ী হয়ে সরকার গঠন করে দেশের উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে হবে।


ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক খাইরুল হাসান জুয়েল, আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আলম সায়েম, আওয়ামী সেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাকিল আহম্মেদ জুয়েল বাবু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, বাংলাদেশ আওয়ামীলীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলিপ কুমার আগরওয়ালা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া সম্পাদক এ্যাড. শফিকুল ইসলাম শফি, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক মতিয়ার রহমান মতি।

উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক তরিকুল ইসলাম টুকুল ও পৌর সেচ্ছাসেবক লীগের আহব্বাক আলম হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন সেচ্ছাসেবলীগের সভাপতি ও সম্পাদক রহিদুল, আশাদুল, জসিম,আব্দুল লতিফ, রাসেল, রাজু, এনামুল, আব্দুল্লাহ, আহসান, লিটন মোল্লা, সদস্য লাল্টু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram