১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির আহব্বায়ক এবং সদস্য সচিবকে সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৮, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা খাসকররা ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির আহব্বায়ক এবং সদস্য সচিবকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ২৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় কাজী মোস্তাফিজুর রহমান পিন্টু নেতুত্বে ডাউকি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর জব্বার বাবলুর অফিসে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহব্বায়ক সাবেক ডাউকি ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য আব্দুর জব্বার বাবলু, সদস্য সচিব সাবেক জেহালা ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য আমিনুল হক রোকনকে সংবর্ধনা দেওয়া হয় ।

পরে আলমডাঙ্গা পৌর বিএনপির আহব্বায়ক ও জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য আজিজুর রহমান পিন্টু এবং সদস্য সচিব ও জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য জিল্লুর রহমান ওল্টুকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় বক্তরা চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহব্বায়ক মাহমুদ হাসান খান বাবু ও সদস্য সচিব শরিফুজ্জামান শরিফকে আলমডাঙ্গা উপজেলা ও পৌর আহব্বায়ক কমিটি ঘোষনা করায় অভিনন্দন জানান।

এসময় উপস্থিত মাগরিবুর রহমান, চিনিরদ্দিন, আব্দুর রাজ্জাক জমজম মন্ডল, আলী হোসেন, আনিস, শিমুল, রানা, আসাদ, রকি, জিবন, আশিক, বদ্দু, ইউনুচ, শিলন, সহিফুল ইসলাম, শাকিল, জয়, তাইজাল, লালসহ খাসকররা ইউনিয়ন বিএনপির সকল নেতা কর্মি উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram