২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলার কুমারী গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব সাবেক ঈমাম বুরজাহান খন্দকারের ইন্তেকাল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৯, ২০২৩
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলার কুমারী গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব সাবেক ঈমাম কে, এম হাসান ওরফে বুরজাহান খন্দকার আর নেই(ইন্নালিল্লাহি. . . . . . রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। শনিবার সকাল সাড়ে ৭টার ঢাকায় একটি হাসপাতালে মারা যান। এলাকায় স্কুল, মসজিদসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপনে তিনি অগ্রণী ভূমিকা পালন করে গেছেন। সদালাপি এ ব্যক্তির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ তাঁকে একনজর দেখার জন্য তার বাড়িতে ভিড় করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কুমারী গোরস্থানে বাদ মাগরিব জানাজার অনুষ্ঠানে তাঁর কর্মকান্ড তুলে ধরে বক্তৃতা করেন, কুমারী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, মাওলানা আব্দুল কাদের ঈদগাহ কমিটির সভাপতি আজিজুল হক সোমা ও মরহুমের মেজো ছেলে মুজিব নগর সরকারি কলেজের অধ্যক্ষ খন্দকার কামাল হাসান কামিল সেজো ছেলে আলমডাঙ্গা সরকারি কলেজের সহকারি অধ্যাপক খন্দকার ইকবাল হাসান ও প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ আলম মন্টু।

জানাজা নামজ পড়ান মরহুমের বড় জামাতা ইফতেখারুল আলম (কমেট) সহকারি অধ্যাপক শহীদ তাজউদ্দীন আহমেদ সরকারি ডিগ্রী কলেজ। শনিবার সন্ধ্যায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram