২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা আসমানখালী ক্যাম্প পুলিশে জুয়া বিরোধী অভিযানে ৬ জুয়াড়ি আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা আসমানখালী ক্যাম্প পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে ভোগাইল গ্রামের জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে। ৩১ আগস্ট গভীর রাতে ভোগাইল গ্রামের লেসমি খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে নগত টাকাসহ তাদের আটক করে নিয়ে আসে।

জানাগেছে, উপজেলার ভোগাইল গ্রামের লেসমি খাতুনের বাড়িতে বেশ কিছুদিন ধরে নিয়মত জুয়ার আসর বসে। ৩১ আগস্ট গভীর রাতে আসমানখালী ক্যাম্প পুলিশের আইসি এসআই আনিসুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে জুয়ার আসরে অভিযান চালায়। জুয়ার আসর থেকে ভোগাইল গ্রামের নাজিম উদ্দিনের ছেলে লিটন ফকির(৪৩), হোসেন আলীর ছেরে রকিবুল ইসলাম(২৭), হায়েত আলীর ছেলে রাজা মিয়া(২৭), সেন্টু আলীর ছেলে রতন আলী(২১), মৃত নিজাম আলীর ছেলে মিনারুল ইসলাম(৪০ ও মিরপুর উপজেলার সুতাইল গ্রামের মৃত মোমিনুল ইসলামের ছেলে সজিব আহমেদ(৩৫)কে আটক করে।

এসময় জুয়ার আসর থেকে জুয়ার বোর্ডের নগত টাকা ও জুয়া খেলার সরাঞ্জাম উদ্ধার করে। পরে তাদেরকে আলমডাঙ্গা থানায় নিয়ে আসে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় জুয়া খেলার অপরাধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারা মোতাবেক নিয়মত মামলা দায়ের করেছে। ১ সেপ্টেম্বর তাদেরকে সংশ্লিষ্ঠ মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram