২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলকসভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২২
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ নভেম্বর বুধবার বেলা ১২টায় দিকে উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অগ্নিসেনা বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাজনীন সুলতানা, সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হোসেন, একাডেমি সুপার ভাইজার ইমরুল হক, পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু, পাইলট মাধ্যমিক সরকারি বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হান্নান, আলমডাঙ্গা সরকারি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক শরিফুল ইসলাম, মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক সুরাইয়া জেসমিন, সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম, হাসিনুর রহমান, সিদ্দিকিয়া আলিম মাদ্রাসার সহকারি অধ্যাপক রহমতুল্লাহ প্রভাষক লাইলা নাসরিন, আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামিম রেজা প্রমুখ।

প্রস্তুতি সভায় সকলের সর্বসম্মতিক্রমে আগামী ১৯ ও ২০ ডিসেম্বর আলমডাঙ্গায় দুই দিনব্যাপী আলমডাঙ্গায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২ মেলা ও প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়ে। ৭ম অলিম্পয়াড প্রতিযোগীতায় ৩টি গ্রæপ নির্ধারন করা হয়েছে। জুনিয়ার গ্রæপ (স্কুল পর্যায়), সিনিয়র গ্রæপ(কলেজ পর্যায়) ও বিশেষ গ্রæপ ( সকলে অংশ গ্রহন করতে পারবে)।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram