২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৩ জুয়াড়িকে জরিমানা ও অনাদায়ে কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় জুয়া খেলার অপরাধে কালিদাসপুর গ্রামের ৩ জুয়াড়িকে জরিমানা ও অনাদায়ে কারাদন্ড প্রদান করেছে। ২৫ ফেব্রæয়ারী আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানাগেছে, উপজেলার কালিদাসপুর গ্রামের দক্ষিণপাড়ার একটি বাগানে প্রায়ই বেশ কয়েকজন মিলে জুয়ার খেলা করে আসছিল। এমন অভিযোগ পেয়ে পাইকপাড়া ক্যাম্প ইনচার্জ এসআই গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। জুয়ার আসর থেকে বেশ কয়েকজন পালিয়ে গেলেও কালিদাসপুর দক্ষিণপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে রনি(৩০) একই গ্রামের নুর আলমের ছেলে হেলাল(৩২) ও শফিকুল ইসলামের ছেলে উজ্জল(৩০) আটক করে। জুয়ার আসর থেকে আটকের সময় ৩ জুয়াড়ির নিকট থেকে প্রায় ৬শ নগত টাকা উদ্ধার করে পুলিশ।

আটকের পর উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীকে সংবাদ প্রদান করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ জুয়াড়িকে জুয়া আইনে ১শ টাকা করে সর্বমোট ৩শ টাকা জরিমানা ও অনাদায়ে ৩ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram