১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ১ জনসহ জেলায় নতুন করে ১২ জন করোনা শনাক্ত:সুস্থ ১১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গায় ১ জনসহ জেলায় নতুন করে ১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। ৩০ আগস্ট রোববার রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৭ জন, আলমডাঙ্গা উপজেলায় ১ জন, দামুড়হুদা উপজেলায় ৩ জন ও জীবননগরে ১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২শ’ ৫৪ জন, সুস্থ হয়েছে ৭শ’ ৫৫ জন এবং মৃত্যুবরণ করেছে ৩১ জন।


চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, ৩০ আগস্ট রোববার চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলা থেকে ২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রোববার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মোট ৪৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে।

যার মধ্যে ১২ জনের শরীরে করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৭ জন, আলমডাঙ্গা উপজেলায় ১ জন, দামুড়হুদা উপজেলায় ৩ জন ও জীবননগরে ১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২শ’ ৫৪ জন, সুস্থ হয়েছে ৭শ’ ৫৫ জন এবং মৃত্যুবরণ করেছে ৩১ জন। নতুন আক্রান্তদের মধ্যে ৭ জন পুরুষ ও ৫ জন নারী। যাদের বয়স ১১ থেকে ৬৫ বছরের মধ্যে।

আক্রান্তদের মধ্যে বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছে ৩৮ জন, হোম আইসোলেশনে আছে ৪শ’ ২৩ জন। এদিকে, বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ১৪ জন হোম কোয়ারেন্টাইনে আছে ১ হাজার ৫৮ জন। এদিকে, গত ২৯ তারিখে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের সুলতানিয়া হোটেলের মালিক রবিউল ইসলাম বাবলুর করোনা পজিটিভ আসে। বিষয়টি চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ নিশ্চিত করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram