১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় অ্যাড. মোখলেছুর রহমান ও তার মহুরী মারাত্মক আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৭, ২০২৩
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় অ্যাড. মোখলেছুর রহমান ও তার মহুরী রাজিব মারাত্মক আহত হয়েছে। দূর্ঘটনায় অ্যাড. মোখলেছুর রহমানের ডান পায়ের হিফ জয়েন্ট খুলে ও ভেঙ্গে গেছে এবং মহুরী রাজিবের এক হাত ও পা ভেঙ্গেছে। ১৬ মে মঙ্গলবার সকালে মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গা কোর্ট যাওয়ার পথে আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা সড়কের বন্ডবিল এলাকায় এ ঘটনা ঘটেছে।


জানাগেছে, চুয়াডাঙ্গা জজ কোর্টের অ্যাডভোকেট ও কাঁটাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোখলেছুর রহমান আলমডাঙ্গা শহরের মিয়াপাড়ায় বসবাস করেন। প্রতিদিন মোটর সাইকেল যোগে তার মহুরী কুয়াতলা গ্রামের রাজিবকে সাথে নিয়ে যাওয়া আসা করে।

১৬ মে মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা যাওয়ার পথে আলমডাঙ্গার ফিলিং স্টেশন এলাকায় সামনে প্রাইভেট কার দেখে মোটরসাইকেলের গতি কমালে পিছন দিক থেকে লাটাহাম্বার ধাক্কা দেয়। দ্রæত গতির ধাক্কায় পড়ে গিয়ে অ্যাড. মোখলেছুর রহমানের ডান পায়ে হিফ জয়েন্টে খুলে ও ভেঙ্গে গেছে। মহুরী রাজিবের হাত ও পায়ের মালা ভেঙ্গে গেছে।

তাদেরকে আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অ্যাড. মোখলেছুর রহমানের ডান পায়ের হিফ জয়েন্ট খুলে ও ভেঙ্গে যাওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram