১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ: থানায় মামলা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৩, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে নওদাবন্ডবিল গ্রামের চিহ্নিত বখাটে কামরুজ্জামানের বিরুদ্ধে। ১১ অক্টোবর রবিবার দিবাগত মধ্যরাতে উপজেলার নওদাবন্ডবিল গ্রামে এ ঘটনা ঘটে। ১২ অক্টোবর সোমবার দিনগত রাতে আলমডাঙ্গা থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে। ১৩ অক্টোবর ধর্ষিতা স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা হয়েছে ।

ধর্ষিতা স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হয় নবম শ্রেণির ওই ছাত্রী। এ সময় সুযোগ বুঝে তাকে তুলে নিয়ে যায় এলাকার চিহ্নিত বখাটে কামরুজ্জামান। স্কুলছাত্রীকে বখাটে কামরুজ্জামান তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে । এসময় লোক জানাজানি হলে স্কুলছাত্রীকে ফেলে পালিয়ে যায় । পরে ধর্ষিতা স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নিয়ে আসে। ১২ অক্টোবর রাতে এ বিষয়ে আলমডাঙ্গা থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, এ ঘটনায় সকালে ওই স্কুলছাত্রীর বাবা অভিযুক্ত কামরুজ্জামানকে আসামি করে ধর্ষণের অভিযোগে একটি মামলা করেছেন। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram